শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

কুঠিপাড়ায় কিশোর গ্যাং সদস্যদের হামলায় দুই যুবক গুরুতর আহত

কুঠিপাড়ায় কিশোর গ্যাং সদস্যদের হামলায় দুই যুবক গুরুতর আহত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা শহরের কুঠিপাড়ার শাহীন লেক পার্ক এলাকায় পরাটা খাওয়ার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে কিশোর গ্যাং সদস্যদের কথিত নেতা মুন্না ও তার সহযোগীদের হামলায় দুই যুবক গুরুতর আহত অবস্থায় গাইবান্ধা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত দুইজনের মধ্যে একজন মাথায় গুরুতর চোট পেয়েছে ।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় গাইবান্ধা শহরের কুঠিপাড়ার শাহীন লেক পার্কের পাশে অবস্থিত জাহেদুলের দোকানে পরাটা খেতে যায় মিতালীর বাজার এলাকার মোঃ রিপন মিয়া (৩০) । পরাটা খাওয়া শেষ করে বিল দেওয়ার সময় তার সাথে কথা কাটাকাটি হয় গাইবান্ধা শহরের সবুজ পাড়া এলাকার মোঃ মকবুল হোসেনের ছেলে কথিত কিশোর গ্যাং সদস্যদের নেতা মোঃ মুন্নার । এসময় হঠাৎ করে মুন্না ধারালো ছোড়া দিয়ে রিপনের মাথায় সজোরে আঘাত করলে মাথা ফেটে রক্ত বের হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে কিশোর গ্যাং সদস্যরা দ্বিতীয় দফায় আবার তার উপর হামলা চালালে রিপনের ভাতিজা মেহেদী হাসান আশিক (২০) এগিয়ে আসলে তাকেও মারপিট করে কিশোর গ্যাং সদস্যরা। গুরুত্বর আহত অবস্থায় রিপন মিয়া ও মেহেদী হাসান আশিককে গাইবান্ধা আধুনিক হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
আহত রিপনের মা আনোয়ারা বেগম বলেন, মুন্না আমার ছেলে ও নাতিকে নির্মম ভাবে ধারালো ছোড়া দিয়ে গুরুত্বর আহত করেছে । তারা এখন হাসপাতালে চিকিৎসাধীন । ওরা অনেক প্রভাবশালী হওয়ায় আমরা ভয়ে মামলাও করতে পারছি না । আমি এই ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানাই । এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com